প্রধান উপদেষ্টা প্রথমবারের মতো সেনাসদর পরিদর্শন করলেন

ইয়াসির আরাফাত :
আজ রবিবার প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূস প্রথম বারের মতো সেনাসদর পরিদর্শন করলে। সেনাসদরে পৌঁছালে সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান তাঁকে স্বাগত জানান। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এই সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেন, স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রধান উপদেষ্টার প্রতিরক্ষা ও জাতীয় সংহতি উন্নয়ন বিষয়ক বিশেষ সহকারী লেফটেন্যান্ট জেনারেল (অব.) আব্দুল হাফিজ, মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, নৌবাহিনী ও বিমানবাহিনী প্রধান, সামরিক ও অসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা, পুলিশ মহাপরিদর্শক এবং গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, বিজিবি, কোস্টগার্ড, আনসার ও ভিডিপি, র‍্যাবের মহাপরিচালক ও সেনাসদরের কর্মকর্তারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সময় প্রধান উপদেষ্টাকে জাতীয় নিরাপত্তার গুরুত্বপূর্ণ বিষয়াদি সম্পর্কে ব্রিফ করা হয়। পরিদর্শনকালে প্রধান উপদেষ্টা কর্তৃক প্রদত্ত মূল্যবান দিকনির্দেশনাসমূহ সম্মিলিতভাবে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন এবং বাস্তবায়নের প্রতিটি ক্ষেত্রে কার্যকরী ভূমিকা পালনে অত্যন্ত সহায়ক ভূমিকা রাখবে।

More From Author

দেশ পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা

বাংলাদেশে সত্যিকার অর্থে গণতন্ত্র পুনরুদ্ধারের অঙ্গীকার করেন-তারেক রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *